বিসিকে জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দকে সংবর্ধনা

সিলেট জেলা প্রেসক্লাবের উপদেষ্টা, দৈনিক একাত্তরের কথা’র প্রকাশক, বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুল বলেছেন, সিলেট জেলা প্রেসক্লাব সদস্যরা তাদের ভোটাধিকার প্রয়োগ করে সিনিয়র সাংবাদিক আল আজাদকে তাদের সভাপতি নির্বাচিত করেছেন। তিনি একজন বিজ্ঞ ও প্রবীণ সাংবাদিক। আল আজাদ ছাড়া নির্বাচিত এই কমিটিতে প্রায় সকলেই নবীন এবং প্রতিভাবান সাংবাদিক। ভোটাররা বিবেচনা করেই নেতৃত্ব নির্বাচন করেছেন। আল আজাদের নেতৃত্বে তাঁরা সিলেট জেলা প্রেসক্লাবকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবেন। নতুন নেতৃত্ব সাংবাদিকদের পেশাগত মনোন্নয়নে কাজ করবে জানিয়ে বাবুল বলেন, এই কমিটির হাত ধরে সিলেটের সাংবাদিকতায় নতুন ধারা যুক্ত হবে বলে আমি বিশ্বাস করি।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টায় দক্ষিণ সুরমার আলমপুরস্থ বিসিক শিল্পনগরীতে আলমপুর যুব ঐক্যপরিষদের উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এলাকার মুরুব্বি রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও যুব সংগঠক জাবের উদ্দিনের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজম খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার হোসাইন, রসমেলার ব্যবস্থাপনা পরিচালক ফয়সল আহমদ, রসমেলার পরিচালক ও আওয়ামী লীগ নেতা শামসুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য আব্দুস শহীদ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত সিনিয়র সহসভাপতি মঈন উদ্দিন, সাধারণ সম্পাদক ছামির মাহমুদ ও প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল হক শিপু। এ সময় জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত নির্বাহী সদস্য মিঠু দাস জয় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। আয়োজকরা অনুষ্ঠানের শুরুতেই সংবর্ধিত অতিথিদের ফুল দিয়ে বরণ করেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রধান অতিথি তাদের হাতে সম্মাননা স্বারক তুলেদেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, রায়হান উদ্দিন।

এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন, ২৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আবু খালেদ, ফরিদ আহমদ, নজরুল হোসাইন, জাহাঙ্গীর আলম, আবু আউয়াল, জহির আহমদ, আব্দুস সামাদ মিঠু, লিটন আহমদ, বিলাল আহমদ, নুরুল ইসলাম, কয়েছ আহমদ, শাহজাদা মিয়া প্রমুখ।

অনুষ্ঠান মঞ্চে সংবর্ধিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান মোটর ওয়ার্কশপ মেকানিক ইউনিয়ন ও বিসিক ট্রাক পিকআপ শ্রমিক উন্নয়ন পরিষদের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

এমএনআই

আপনার মতামত প্রদান করুন
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের অন্যান্য