কামরুল আই রাসেলের যুক্তরাজ্য গমণ উপলক্ষে বিদায় সংবর্ধনা

জকিগঞ্জ টাইমস ডেস্ক::

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ বলেছেন, স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে দল ও দেশের জন্য কাজ করে যাচ্ছে। দেশ হোক আর বিদেশে, পৃথিবীর যে প্রান্তেই থাকুক তারা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করবে। সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক এম. কামরুল আই রাসেলও এর ব্যতিক্রম নয়। পৃথিবীর যেখানেই থাকবে সেখানেই বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে আজীবন কাজ করবে এই প্রত্যাশা করি।

রাসেলের রাজনৈতিক জীবন সম্পর্কে সুব্রত পুরকায়স্থ বলেন, রাসেল একজন আপাদমস্তক রাজনীতিক। তার পিতা ও পিতামহ বীর মুক্তিযোদ্ধা। তার মাতা ইউপি মহিলা সদস্যা ছিলেন দীর্ঘদিন। আওয়ামী লীগের রক্ত তার শরীরের বিদ্যমান। তাই রাসেলের বিদায়ে মহানগর স্বেচ্ছাসেবক লীগ একজন নিবেদিত কর্মীকে হারালো। স্বেচ্ছাসেবক লীগ তার মতো নিষ্ঠাবান ও দায়িত্বশীল আরেকজন খুঁজে পাওয়া খুবই কষ্টকর হবে।

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক কামরুল আই রাসেলের যুক্তরাজ্য গমণ উপলক্ষে মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

রোববার (১৩ ডিসেম্বর) রাত ৮টায় নগরীর পীর মহল্লায় এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও কাউন্সিলর আফতাব হোসেন খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠুর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ এম মোসাদ্দেক আহমদ মানিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মুজিবুর রহমান মালদার, জাহাঙ্গীর আলম ও সফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন ও বদরুল হোসেন খান কামরান, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, গোলাম হোসেন সাজন ও আব্দুল হাই আল হাদী, অর্থ বিষয়ক সম্পাদক শাহানুর আলম, নাট্য বিষয়ক সম্পাদক রুহিন আহমদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফয়ছল আহমদ ফাহাদ, কৃষি বিষয়ক সম্পাদক পারভেজ আহমদ, সদস্য সাহেদ আহমদ, কামাল হোসেন, রাসেল আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, ৭নং ওয়ার্ডের সভাপতি আব্দুল হাসিম, সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন, ১০নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রুহেল, পতন উষার ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম রুবেল, রুস্তমপুর ইউনিয়ন যুবলীগ নেতা জসিম উদ্দিন প্রমুখ।

এমএনআই

আপনার মতামত প্রদান করুন
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের অন্যান্য