মোগলাবাজারে ৬ ও ৮নং ওয়ার্ড বিএনপির কাউন্সিল সম্পন্ন

জকিগঞ্জ টাইমসঃ সিলেট জেলার আওতাধীন দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের ৬ ও ৮নং ওয়ার্ড বিএনপির কাউন্সিল সম্পন্ন হয়েছে। শুক্রবার রাতে স্থানীয় স্ব স্ব ওয়ার্ড সমুহে পৃথক কাউন্সিল অনুষ্ঠিত হয়।

মোগলাবাজার ইউনিয়ন বিএনপির আহ্বায়ক হাজী মো. নামর আলীর সভাপতিত্বে ও সদস্য আপ্তাব উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত পৃথক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ।

পৃথক কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি নেতা ময়নুল ইসলাম মঞ্জুর, শাহ আব্দুল মুকিত, আব্দুল মুনিম সালেহ, হাজী মো. নজির উদ্দিন, বাবুল মিয়া, ইসলাম উদ্দিন, চান্দ আলী, আশিকুর রহমান আশিক, ফয়েজুর রহমান বেলাল, মুহিবুর রহমান, সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক সোহেল, ছুরাব আলী ও জানু মিয়া।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি নেতা হামদু মিয়া, আলাউদ্দিন, জাহাঙ্গীর আলম লকুছ, রায়হান আহমদ ও মাহমুদুর রহমান বাবর, যুবদল নেতা সুমন আহমদ আনছার, আক্কাস আলী, ছাত্রদল নেতা আবুবকর সিদ্দিক, আহসান উদ্দিন মামুন ও শিপন আহমদ।

৬নং ওয়ার্ড : কাউন্সিলে সর্বসম্মতি ক্রমে ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি হিসেবে মুহিবুর রহমান, সহ-সভাপতি রুবেল আহমদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আরিফ আহমদ লকুছ ও সাংগঠনিক সম্পাদক হিসেবে ফারুক আহমদকে নির্বাচিত করা হয়।

৮নং ওয়ার্ড : এখানে সর্বসম্মতিক্রমে নজির উদ্দিনেক সভাপতি, আশিকুর রহমান আশিককে সিনিয়র সহ-সভাপতি, লুৎফুর রহমানকে সাধারণ সম্পাদক, আবুল হোসেনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও আব্দুর রহিমকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে শামীম আহমদ বলেন, আওয়ামী লীগের চ্যালেঞ্জ মোকাবেলায় তৃনমূল বিএনপিকে পূনর্গঠনের কাজ চলছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় দক্ষিণ সুরমা উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড শাখাকে জাতীয়তাবাদী শক্তির দুর্জয় ঘাটিতে পরিনত করা হবে। ত্যাগী ও খাটি জাতীয়তাবাদী আদর্শের সৈনিকদের সমন্বয়ে তৃণমূল বিএনপিকে ঢেলে সাজাতে জেলা বিএনপি কাজ করছে। ব্যক্তি ও ক্ষুদ্র স্বার্থ পরিহার করে তৃনমূল বিএনপিকে চাঙ্গা করতে জিয়ার সৈনিকদের অগ্রনী ভুমিকা পালন করতে হবে।

জকিগঞ্জ টাইমস/ এল টি ০২

আপনার মতামত প্রদান করুন
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের অন্যান্য