জালালপুরে আইণশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

জকিগঞ্জ টাইমস ডেস্ক: দক্ষিণ সুরমার জালালপুর বাজারের শৃঙ্খলা রক্ষার ন্বার্থে এলাকার যুব সমাজের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০২ নভেম্বর) দুপুরে জালালপুর ইউনিয়ন অফিস প্রাঙ্গনে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ।

প্রধান অতিথির বক্তব্যে আবু জাহিদ বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় জালালপুর বাজারের শৃঙ্খলা রক্ষা করা সম্ভব। তিনি বলেন, প্রধান সড়ক কিংবা ব্রীজের উপর সিএনজি অটোরিক্্রা রেখে যারা বিশৃঙ্খলা করছেন তাদেরকে সচেতন হয়ে এলাকার সুনাম আক্ষুন্ন রাখতে হবে। যত্রতত্র সিএনজি অটোরিক্্রা রেখে মানুষের যাথায়াতে বিঘ্ন সৃষ্টিকারীদের সতর্ক হওয়ার আহ্বান জানান তিনি। পাশাপাশি নির্দিষ্ট জায়গায় না বসে রাস্তার পাশে সবজি বিক্রি না করতে ও ব্যবসায়ীদের নির্দেশ দেন তিনি। সামাাাজকভাবে সচেতন না হলে এসব সমস্যার সমাধান হবেনা ও বলে ও মন্তব্য করেন তিনি।

জালালপুরের বিশিষ্ট মুরব্বী শেখ ইদ্রিছ আলী তুরন মিয়ার সভাপতিত্বে এবং যুব সমাজের নেতা সৈয়দ মাহতাব ও আনিছুর রহমান অপুর যৌথ পরিচালনায় শুরুতে বাজারের সমস্যাবলী নিয়ে স্বাগত বক্তব্য দেন জালালপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলন।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন পল্লী বিদ্যুত সমিতি-১ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী এস এম হাসনাত হাসান, দক্ষিণ সুরমা উপজেলার ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান ও মোগলাবাজার থানার ওসি (তদন্ত ) মো: ফরিদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ আব্দুল মালিক মল্লিক, বিশিষ্ট মুরব্বী আব্দুল মতিন, তফজ্জুল হোসেন, হাবিবুর রহমান ছুফন, ইউনুছ আলী, বদরুল ইসলাম জয়দু, সাবেক মেম্বার শাহ আব্দুল মুমিন, রাজনীতিবীদ শ্রী তপন চন্দ্র পাল, আলা উদ্দিন আলাই, ছানাউল হক ছানা, আব্দুল বাছিত বাচ্চু, মখদ্দছ আলী, জয়নাল আহমদ, সুন্দর আলী, ইউপি সচিব এম এ সালাম, যুব সমাজের পক্ষে মাহফুজুর রহমান, নাজির হোসেন, আলী আহমদ, মতিউর রহমান, উজ্জল আহমদ নাহিদ, শাকের আহমদ, রুহল আমিন গেদা, সুফিয়ান আহমদ, শাহেদ প্রমুখ। মতবিনিময় সভায় এলাকার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

জকিগঞ্জ টাইমস/এবিএ/১৫

আপনার মতামত প্রদান করুন
  • 1
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের অন্যান্য