লালাবাজারে ‘মারিয়া ফাউন্ডেশন’র উদ্যোগে চাল-ডাল বিতরণ

জকিগঞ্জ টাইমসঃ সিলেট দক্ষিণ সুরমার লালাবাজারে ‘মারিয়া ফাউন্ডেশন’র উদ্যোগে গরিব ও দুস্থদের মধ্যে চাল-ডাল বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৩ অক্টোবর) বেলা ২টায় লালাবাজার ইউনিয়নের খরসনা গ্রামের দুইশত অসহায় পরিবারের মাঝে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে খরসনা গ্রামের বিশিষ্ট সমাজসেবী মোঃ মিজানুর রহমান খাঁন (প্রতাপ)-এর বাড়িতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন গ্রামের বিশিষ্ট মুরুব্বি ইরন খাঁন।

ফাহিম খাঁনের পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ‘মারিয়া ফাউন্ডেশন’র পরিচালক জুনেদ আহমদ।

মুস্তাকিন খানের কুরআন তিলাওয়াতের মাধ্যমে সূচিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, লালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জইনুদ্দিন আহমদ বুলবুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহিত হোসেন, সিলেট জেলা বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী জিলাল খাঁন, লালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগ নেতা তুহিনুল হক তুহিন, তরুণ আওয়ামী লীগ নেতা লায়েক আহমদ জিকু, বাংলাদেশ রেডি ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাবেক ব্যুরো প্রধান নাজিম খাঁন, ‘মারিয়া ফাউন্ডেশন’র আতিকুর রহমান জালাল, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম, লালাবাজর ইউনিয়ন ক্রীড়া চক্রের সভাপতি রুনাম আহমদ, লালাবাজার ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুমেল আহমদ ও দক্ষিণ সুরমা উপজেলা যুবদল নেতা দিপু খান প্রমুখ।

‘মারিয়া ফাউন্ডেশন’র স্বেচ্ছাসেবকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জহিরুল ইসলাম জুনেদ, রাবেল আহমদ, মঞ্জুর আহমদ ও রুপন আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন কয়েস খাঁন, টেনু মিয়া, জাবের আহমদ, জাহের মিয়া, জামিল আহমদ, সেজু মিয়া ও ইউনুস মিয়াসহ স্থানীয় গণ্যমান্য মুরুব্বিয়ান এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, যুক্তরাজ্যভিত্তিক ‘মারিয়া ফাউন্ডেশন’ নামের সামাজিক সংগঠনটি সৃষ্টিলগ্ন থেকে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে আমাদের লালাবাজারের খরসা গ্রামের দুইশত গরিব ও অসহায় পরিবারের পাশে চাল-ডাল নিয়ে দাঁড়িয়েছে সংগঠনটি। এ জন্য সংগঠনের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

বক্তারা বলেন, ‘মারিয়া ফাউন্ডেশন’ আগামীতেও এভাবে আমাদের বৃহত্তর লালাবাজারে গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়াবে এমনটাই আশা করছি।

জকিগঞ্জ টাইমস/ এল টি ০৫

আপনার মতামত প্রদান করুন
  • 11
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের অন্যান্য