কানাইঘাট-জকিগঞ্জকে ধানের শীষের দূর্গতৈরী করতে হবে: শহীদ উল্লাহ তালুকদার


জকিগঞ্জ টাইমস : জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা যুবদল কতৃক তৃনমুল পর্যায়ে যুবদলকে শক্তিশালী করার লক্ষে কানাইঘাট উপজেলা ও পৌর যুবদলের সাথে প্রতিনিধি সভায় কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি সিলেট বিভাগের দায়ীত্ব প্রাপ্ত শহীদ উল্লাহ তালুকদার বলেন, দেশের জনগণ আজ কঠিন সময় পার করছে, অনিরাপদ হয়ে গেছে প্রিয় মাতৃভূমি দেশের গনতন্ত্র কে ফিরিয়ে আনতে দেশব্যাপী যুবদলকে তৃনমুল থেকে শক্তিশালী করা হচ্ছে। সিলেট ৫ কানাইঘাট জকিগঞ্জ কে ধানের শীষের দূর্গতৈরী করে আগামীতে বেগম খালেদা জিয়াকে এই আসন উপহার দিতে যুবদলকে মাঠে ময়দানে কাজ করতে হবে।
তিনি ৩ অক্টোবর দুপুর ২টায় কানাইঘাটস্থ একটি কমিউনিটি সেন্টারে এই প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলুর সভাপতিত্বে ও সিলেট জেলা যুবদল এর সদস্য সচিব মকসুদ আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি আনছার উদ্দিন, যুগ্ম সম্পাদক জাহিদুর রহমান দিপু সরকার, সহ সাধারণ সম্পাদক মিয়া মোঃ ইলিয়াস, সহ সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন।
বিশেষ অতিথির বক্তব্যে আনছার উদ্দিন বলেন, যুবদলকে শক্তিশালী করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব দলের মধ্যে লোকিয়ে থাকা চক্রান্তকারী সুবিধাবাদীদের সনাক্ত করতে হবে। বিশেষ অতিথির বক্তব্যে দিপু সরকার বলেন, গনতন্ত্র ও আগামীর আন্দোলন সংগ্রামের জন্য সারা দেশব্যাপী যুবদলকে প্রস্তুত করা হচ্ছে। যুবদল আগামীর আন্দোলনে মুখ ভুমিকা পালন করে গনতন্ত্র কে ফিরিয়ে আনতে হবে।

সভাপতির বক্তব্যে সিদ্দিকুর রহমান পাপলু বলেন, গনতন্ত্র পূণরুদ্ধার করতে হলে পুলিশের বাঁধা প্রতিহত করে পিচঢালা রাজপথে যুবদল কে আন্দোলন করতে হবে। যুবদলের করতে হলে দলের সিদ্ধান্ত সাংগঠনিক রীতিনীতি মেনে চলতে হবে দলের নিবেদিত হয়ে কাজ করতে হবে।

এসময় বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদল এর সিনিয়র সদস্য এড. মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সদস্য আনোয়ার হোসেন মানিক, জেলা সদস্য আক্তার আহমদ, মহানগর সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, জেলা সদস্য আশরাফ উদ্দিন ফরহাদ, সাঈদ আহমদ, সাহেদ আহমদ চমন, কানাইঘাটের দায়িত্ব প্রাপ্ত ময়নুল ইসলাম মঞ্জু, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, কানাইঘাট এর দায়িত্ব প্রাপ্ত অলি চৌধুরী, কয়েছ আহমদ, অলিউর রহমান, ফখরুল ইসলাম রুমেল, মাহফুজ চৌধুরী, কানাইঘাটের দায়িত্ব প্রাপ্ত জিএম বাপ্পি, মকসুদল করিম নুহেল, মহানগর সদস্য এহতেশামুল হক সবুজ, উসমান গনি, মতিউর রহমান আফজল, আমিনুল ইসলাম আমীন, এস এম পলাশ প্রমুখ।

আপনার মতামত প্রদান করুন
  • 10
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের অন্যান্য