৫ জুলাই রোববার : যেভাবে কাটবে আজ আপনার দিন


নিউজ ডেস্ক : আপনি কোন রাশির জাতক। যদি জানা থাকে তাহলে, দেরি না করে মিলিয়ে নিন আজ ৫ জুলাই রোববার যেভাবে কাটবে আপনার দিন ।

মেষ- গ্রহনক্ষত্রের অনুকূল সন্নিবেশে দিনটি আনন্দের মধ্য দিয়ে অতিবাহিত হবে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সন্তুষ্টি। সাংসারিক জীবনে সুখ ও প্রীতিপূর্ণ পরিবেশ। নিকটজনদের সঙ্গে সুসম্পর্ক নিবিড় হবে। আর্থিক স্থিতিতে অগ্রগতি। ব্যবসা বাণিজ্যে উন্নতি। লগ্নি করুন।

বৃষ- পরিস্থিতিগত প্রতিকূলতায় দিনটি অত্যন্ত বিরক্তিকর ভাবে কাটবে। স্বাস্থ্যগত পরিস্থিতি একপ্রকার। সাংসারিক জীবনে ধৈর্য এবং সংযম বজায় রেখে চলা আবশ্যক। নিকটজনদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলতে হবে। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা বাণিজ্যে সমস্যা। লগ্নিতে বিরত থাকুন।

মিথুন- বিবিধপ্রকার পরিস্থিতিগত কারণে বেশ কিছু ক্ষেত্রে বাধার সৃষ্টি হওয়ার আশঙ্কা। স্বাস্থ্যগত পরিস্থিতিতে চিন্তা। সাংসারিক জীবনে মতভেদ। নিকটজনদের সঙ্গে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক স্থিতিতে সমস্যা। ব্যবসা বাণিজ্যে মন্দা। লগ্নিতে বিরত থাকুন।

কর্কট- বহুবিধ অনুকূল প্রতিকূল ঘটনার ঘাত প্রতিঘাতে দিনটি চিন্তার মধ্য দিয়ে কাটবে। স্বাস্থ্যগত পরিস্থিতি একপ্রকার। সাংসারিক জীবনে নানা বাধা ও বিপত্তি। নিকটজনদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলা আবশ্যক। আর্থিক স্থিতি মোটামুটি। ব্যবসা বাণিজ্যে সাবধানতা। লগ্নি না করাই ভালো।

সিংহ- ইতিবাচক পরিস্থিতিজনিত যোগাযোগে দিনটিতে বিভিন্ন ক্ষেত্রে বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতি অনুকূল। সাংসারিক জীবনে সুখ ও আনন্দ। নিকটজনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আর্থিক স্থিতি আশাপ্রদ। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন।

কন্যা- নানাপ্রকার অনুকূল পরিস্থিতিজনিত যোগাযোগে দিনটি শুভ এবং কল্যাণপ্রদ। স্বাস্থ্যগত পরিস্থিতিতে স্বস্তি। সাংসারিক জীবনে প্রীতি ও আনন্দময় পরিবেশ। নিকটজনদের সঙ্গে ঘনিষ্ঠতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করতে পারেন।

তুলা- পরিস্থিতিগত বিভিন্ন কারণে দিনটিতে ব্যয় বাহুল্যের যোগ পরিলক্ষিত হচ্ছে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সাবধানতা। সাংসারিক জীবন গতানুতিক। নিকটজনদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। আর্থিক স্থিতি যথাযথ। ব্যবসা বাণিজ্যে একপ্রকার। লগ্নিতে বিরত থাকুন।

বৃশ্চিক- বিপরীত পরিস্থিতিগত কারণে দিনটিতে কোনও কাজেই সম্পূর্ণতা লাভের আশা নেই। স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত। সাংসারিক জীবন একপ্রকার। নিকটজনদের সঙ্গে ব্যবহারে ধৈর্য এবং সংযম বজায় রেখে চলা আবশ্যক। আর্থিক স্তগিতি একপ্রকার। ব্যবসা বাণিজ্যে জটিলতা। লগ্নি করবেন না।

ধনু- বহুবিধ পরিস্থিতিজনিত কারণে দিনটিতে বিশেষ সাবধানতা অব্লম্বন করে চলা ভালো। স্বাস্থ্যগত পরিস্থিতি একপ্রকার। সাংসারিক জীবন গতানুগতিক।নিকটজনদের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলতে হবে। আর্থিক স্থিতিতে উন্নতি। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন সাবধানে।

মকর- বিরুদ্ধ পরিস্থিতিগত কারণে ক্ষয় ক্ষতির আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে সাবধানতা। সাংসারিক জীবনে বাধা ও বিপত্তি। নিকটজনদের সঙ্গে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। আর্থিক স্থিতিতে চিন্তা। ব্যবসা বাণিজ্যে সাবধানতা। লগ্নিতে বিরত থাকুন।

কুম্ভ- অনুকূল প্রতিকূল পরিস্থিতিগত সংঘাতে দিনটি চিন্তার মধ্য দিয়ে কাটবে। স্বাস্থ্যগত পরিস্থিতি সামান্য অবনত। সাংসারিক জীবন একপ্রকার। নিকটজনদের সঙ্গে যোগাযোগ থাকবে। আর্থিক স্থিতিতে বাধা। ব্যবসা বাণিজ্যে ব্যস্ততা। লগ্নি করবেন না।

মীন- গ্রহ নক্ষত্রের অনুকূল সন্নিবেশে দিনটিতে সাফল্য লাভের বিশেষ যোগ রয়েছে। স্বাস্থ্যগত পরিস্থিতিতে স্বস্তি। সাংসারিক জীবন গতানুগতিক। নিকটজনদের সঙ্গে অন্তরংতা নিবিড় হবে। আর্থিক স্থিতিতে সমৃদ্ধি। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি। লগ্নি করুন।

(জন্মক্ষণ ও স্থানের পার্থক‍্যে গ্ৰহ নক্ষত্রের শুভাশুভে ব‍্যক্তিগত রাশিফলে সামান্য তারতম্য ঘটতে পারে।)

আপনার মতামত প্রদান করুন
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের অন্যান্য