তানভীর তারেকের ‘গৃহসন্ধি আড্ডা’য় চিত্রনায়ক ফারুক ও অনন্ত


নিউজ ডেস্ক : করোনাআক্রান্ত এই সময়ে ঘরে সুরক্ষিত থাকার বার্তা দিচ্ছেন অনেকেই। সেই বার্তা দেবার ধারাবাহিকতায় সমসাময়িক বিভিন্ন প্রসঙ্গ নিয়ে উপস্থাপক-সঙ্গীত পরিচালক তানভীর তারেক বিভিন্ন অঙ্গনের গুণী মানুষদের নিয়ে অনলাইন লাইভ অনুষ্ঠান সঞ্চালনা করছেন। এই আয়োজনের নাম দিয়েছেন গৃহসন্ধি আড্ডা। এবারের আয়োজনে আজ সোমবার ৫ মে রাত ১০ টা থেকে সরাসরি থাকবেন বরেণ্য চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক এবং চিত্রনায়ক প্রযোজক অনন্ত জলিল।

গৃহসন্ধির এই বিশেষ পর্ব প্রসঙ্গে অনন্ত বলেন,‘তানভীর তারেক বরাবরই আমার প্রিয় একজন উপস্থাপক। তার সঞ্চালনায় একাধিক টিভি চ্যানেল ও এফএম স্টেশনের লাইভে অংশ নিয়েছি। এখন এই হোম কোয়ারেন্টাইনের সময়ে ফেসবুক-ইউটিউব একটি বড় সংযোগ মাধ্যম। তাই তার এই গৃহসন্ধি আড্ডায় কিছু সময়পযোগী কথা বলতে চাই। যা এসময়ে জরুরি।’

উল্লেখ্য, এরই ভেতরে অনুষ্ঠানের ১৭ টি পর্ব প্রচার হয়েছে। গৃহসন্ধি আড্ডার বিভিন্ন পর্বে মাসুম রেজা, অরুনা বিশ্বাস, শাকুর মজিদ, অমিতাভ রেজা চৌধুরী, অণিমেষ আইচ, চিত্রনায়িকা ববি, নিপুন, তাসকিন রজমান, মিশা সওদাগর, ইমন, অভিনেতা জিয়াউল হক পলাশ, জোভান, মাবরুর রশীদ বান্নাহ, বাঁধন, সারিকা সাবাহ, দিঘী, কথাসাহিত্যিক সাদাত হোসাইন, লুৎফর হাসান, জ্যোতিকা জ্যোতি, আফজাল হোসেন মুন্না, রুবেল, শানারেই দেবী শানু, তানভীর শাহিন, দেবাশীষ বিশ্বাস আরজে নীরব, আরজে রাসেল, আরজে উদয় সৈকত সালাহউদ্দিন, জাহিদ আকবর, আরফিন রুমী, এ মিজান,পান্থ আফজাল, আরজে টুটুল, ইকবাল ফেরদৌস, মাহতাব হোসেন, মুরারী থেকে শুরু করে সমাজের নানান অঙ্গনের গুণী মানুষের সরাসরি আড্ডায় সম্পৃক্ত হয়েছেন।

গৃহসন্ধি আড্ডার পরিকল্পনা ও সঞ্চালনা প্রসঙ্গে তানভীর তারেক বলেন,‘মূলত এই সময়টাকে ধরে রাখার জন্য এই আয়োজনটি করছি। একই সাথে ফেসবুক ও ইউটিউব দুটি প্লাটফর্মই যেহেতু সারাবিশ্বের সাথে একটি দারুণ সংযোগ তৈরি করে তাই ঘরে সুরক্ষিত থাকার যে আন্দোলনটি হচ্ছে সে ব্যাপারে তারকাদের আলোচনায় একটি গুরুত্বপূর্ণ মেসেজ দিতে পারছি। যা এসময়ে সবচেয়ে জরুরি।’
তানভীর তারেক এর সঞ্চালনায় ‘গৃহসন্ধি আড্ডা’ প্রতি সপ্তাহে একদিন বিরতি দিয়ে রাত ১০ টা থেকে ১ ঘণ্টা তানভীর তারেক এর অফিসিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে সরাসরি প্রচার হচ্ছে।

আপনার মতামত প্রদান করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের অন্যান্য